" crossorigin="anonymous"> আর কয়েক ঘন্টা পরেই 2023 এর শেষ বিদায় ও 2024 এর শুরু Have a very good and happy coming year - Sukher Disha...,

আর কয়েক ঘন্টা পরেই 2023 এর শেষ বিদায় ও 2024 এর শুরু Have a very good and happy coming year

প্রাকৃতিক নিয়ম অনুসারে দুনিয়ার সবকিছুর পরিবর্তন আসে । সেই নিয়ম মেনেই একটি বছরের পরিবর্তন হতে যাচ্ছে আবারো একটি যুগের অবসান ঘটিয়ে, পুরাতনকে পিছনে ফেলে, জীবনের সমস্ত অতীতকে ভুলে গিয়ে, একটি নতুন বছরের সূচনা লগ্নে আমরা দাঁড়িয়ে এখন । আর অপেক্ষা কয়েক ঘন্টা। আর কয়েক ঘন্টা পরেই শুরু হবে সেই আকাঙ্ক্ষিত দিনটি । সেই আকাঙ্ক্ষিত মুহূর্তটি । তাই সবাই ব্যস্ত হয়ে পড়েছে । তাই গ্রাম থেকে শহর,শহর থেকে নগর, দেশ থেকে বিদেশ, বিদেশ থেকে বিশ্ব এবং প্রকৃতি আকাশ ও বাতাস সাজো সাজো রবে সেজে উঠেছে । সবাই ব্যস্ত হয়ে পড়েছে এই দিনটিকে বরণ করার জন্য । সবাই আপন আপন সাজে রাঙিয়ে তুলেছে এই দিনটিকে ।

আর কয়েক ঘন্টা পরেই 2023 এর শেষ বিদায় ও 2024 এর শুরু Have a very good and happy coming year

By google image


আজ রাত্রি 11 টা 59 মিনিটের পরেই শুরু হয়ে যাবে নতুন বছর 2024 সাল । সবাই আপন জনকে কিভাবে এই নতুন বছরের শুভেচ্ছা জানানো যায় তাই নিয়ে ব্যস্ত । আবার কেউবা এই দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য পিকনিকে মেতে উঠেছে । আবার কেউবা এই দিনটিকে আরো স্মরণীয় করে রাখার জন্য তাদের ব্যবসা প্রতিষ্ঠানের শুভ মিলন উতসবের দিল ধার্য করেছে ।

এইভাবে এই দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য বিভিন্ন মানুষে বিভিন্ন অনুষ্ঠানে মেতে উঠেছে। এই দিনটিকে সাজিয়ে তুলেছে রকমারি ফুল ও রকমারী বেলুন ফঠকা দিয়ে । সারারাত্রি জেগে থাকার জন্য ঝকমারি আলোর ব্যাবস্থা করা হয়েছে । তার সাথে আয়োজন করেছে বাহারি খাবার । সব বয়সের ছেলে মেয়েরাই এই আনন্দে মেতে উঠেছে। আর তার সাথে আছে ডিজে সাউন্ড বক্স ।

By google image


বিশ্বের প্রতিটি দেশের প্রতিটি শহরের, ও প্রতিটি গ্রামের মানুষ এই দিনটি নিয়ে মেতে উঠেছে । এ যেন এক বিশ্বকে জয় করার উতসব শুরু হয়েছে । এ এক অনাবিল আনন্দ । যা ভাষায় প্রকাশ করা যায় না । অনুষ্ঠান চলতে থাকবে সারারাত্রি। গ্রাম থেকে শহরের যেদিকে তাকাবেন সেদিকেই দেখা যাবে এই দিনটিকে বরণ করার উতসব ।


পুরানো সব স্মৃতিকে পিছনে ফেলে নতুন বছর,নতুন দিগন্ত ,নতুন আসায় যাত্রা শুরু হচ্ছে আজ । আমাদের মাঝে থেকে চিরদিনের মত 2023 সাল বিদায় নিয়ে চলে যাচ্ছে । আর কোনদিন ফিরে আসবেনা আমাদের মাঝে । শুধুই রেখে যাচ্ছে 2023 সালের স্মৃতি গুলোকে । বিগত বছরে আমরা অনেক কিছু শিখেছি, অনেক কিছু দেখেছি ও অনেক আপনজনকে হারিয়েছি । 2023 সালের রেখে যাওয়া স্মৃতি গুলো আমাদেরকে হাসাবে, কাঁদাবে ও ভাবাবে । দীর্ঘ 12মাস বা 365দিন শেষ করে আবার নতুন বছরের সূচনা । আর সে নতুন দিন ও নতুন বছর টি হলো 1লা জানুয়ারী 2024 সাল।

By google image


ইতি মধ্যেই সবাই তার আপনজনকে নতুন বছরের শুভেচ্ছা,অভিনন্দন ও হ্যাপি নিউ ইয়ার জানাতে শুরু করে দিয়েছেন । ফেসবুক ,টুইটার এবং বিভিন্ন সংবাদ মাধ্যম গুলোতে এখন শুধুই নতুন বছরের শুভেচ্ছায় ভর্তি ।
সবাই এই নতুন বছরে তার আপনজনদের কাছে পেতে চাই । সবাই একসঙ্গে এই আনন্দকে উপভোগ করতে চাই। প্রিয়জনদের নিয়ে আনন্দ উপভোগ করার মজাটাই আলাদা। কিন্তু কজন সেই সুযোগ পাই ।

By google image

তাই এখানে কিছু নতুন বছরের শুভেচ্ছা বার্তা দেয়া হলো যা আপনার প্রিয়জনকে পাঠাতে পারেন ।

1) তুমি আমার জীবনের একজন সবথেকে গুরুত্বপূর্ণ আদরের ব্যক্তি । তুমি আমার ভালোবাসা,তুমি আমার স্বপ্ন, তুমি আমার আশা ,তুমি আমার ভরসা, এই নতুন বছরে তোমাকে জানাই অনেক শুভেচ্ছা, ভালোবাসা ও অভিনন্দন।

2) তোমার জন্য শুভ নববর্ষের শুভেচ্ছা রইলো। আমি চাই তোমার নতুন বছরের প্রতিটি দিন প্রতিটি সময় আনন্দে,সুখ,ও সাফল্যে ভরে উঠুক।
3) নতুন বছরের নতুন সূর্য তোমার জীবন আলোয় ভরে দিক । নতুন বছরের আগমন হোক আপনার জীবনের নতুন সুখের, নতুন আনন্দের নতুন উদ্দীপনার, নতুন সমৃদ্ধির । শুভ নববর্ষ হ্যাপি নিউ ইয়ার।
4) এই নতুন বছরে তুমি ও তোমার বাড়ির সকলে ভালো ও সুস্থ থাকুক
5)বছর আবার আসবে আবার যাবে এই যাওয়া আসার মাঝে তোমার জীবন আনন্দ ও খুসিতে ভরে উঠুক।

পরিশেষে –

আমার তরফ থেকে এই নতুন বছরে সবার জন্য রইল প্রীতি শুভেচ্ছা ও সাদর অভিনন্দন । আগামী বছরের প্রতিটি সময় আপনাদের জীবনে নিয়ে আসুক সুখ সমৃদ্ধি ও খুশির জোয়ার। এই 2023 কারো প্রতি কোন রাগ কোন মনোমালিন্য থাকলে তা ভুলে যান। পুরানো সমস্ত কিছু ভুলে গিয়ে নতুন কে নিয়ে বাঁচার খুসি থাকার চেষ্টা করুন ।

Read More>>>>>>>>

Good and wonderful news to live healthy throughout life 1 মরণ ক্যান্সার থেকে বাঁচতে এই অভ্যাস গুলি ত্যাগ করুন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *