" crossorigin="anonymous"> বছরের শুরুতেই আমেরিকার পাদ্রির ইসলাম গ্রহণ গোটা বিশ্বকে তোলপাড় করে দিয়েছে Islam is good and best religion 2023 - Sukher Disha...,

বছরের শুরুতেই আমেরিকার পাদ্রির ইসলাম গ্রহণ গোটা বিশ্বকে তোলপাড় করে দিয়েছে Islam is good and best religion 2023

মানুষ যেমন অনেক ধর্ম পালন করে তেমনি মনে করে হয়তো এক একটি ধর্মের এক একটি বিধাতা রয়েছে । তাই মানুষ আলাদা আলাদা ধর্ম পালন । আলাদা আলাদা বিধাতাকে প্রভু হিসাবে মানে । তাদের সমস্ত চাওয়া পাওয়া আপন আপন প্রভুর কাছে সমর্পন করে ।

বছরের শুরুতেই আমেরিকার পাদ্রির ইসলাম গ্রহণ গোটা বিশ্বকে তোলপাড় করে দিয়েছে Islam is good and best religion 2023

একজন মনীষীর উক্তি যতমত ততপথ । এখানে যতমত বলতে বলা হয়েছে যত রকমের মানুষ আছে,আর ততপথ বলতে বলা হয়েছে তত রকমের ধর্ম আছে । কারন পৃথিবীতে যত রকমের মানুষ আছে তত রকমের পথ অর্থাত ধর্ম আছে। এ পৃথিবীতে অনেক রকমের ও অনেক জাতের মানুষ বাস করে । সবাই নিজের ইচ্ছায় চলাফেরা,ওঠাবসা, খাওয়া দাওয়া ইত্যাদি সব রকমের কাজ করে থাকে । এর জন্য কেউ কাউকে নিষেধ করে না বা বাধা দেয় না । আবার নিজের ইচ্ছা মতো যে যার ধর্ম পালন করে । যার যেটা ভালো লাগে আর যে যেটাকে সঠিক মনে করে সে,সে ধর্মের অনুসরন করে । কেউ ইসলাম,কেউ হিন্দু,খিস্টান, বৌদ্ধ,জৈন,হয়াহুদি ইত্যাদি মেনে চলে । এখন মানুষ অনেক শিক্ষিত হয়েছে ও ঞ্জান বুদ্ধিতে মানুষের অনেক উন্নতি হয়েছে ।

পৃথিবীতে অনেক ধর্মের মানুষ ও অনেক ধর্ম থাকলেও একটিই ধর্ম মহান আল্লাহ তায়ালার কাছে মনোনীত। সেটি হলো ইসলাম ধর্ম । আর শুধুমাত্র এই ধর্মের মানুষের জন্যই আল্লাহ তৈরী করে রেখেছেন সুখের জান্নাত। এই ধর্মই যে আল্লাহ তায়ালার কাছে মনোনীত তার অনেক প্রমাণ আল্লাহ রব্বুল আলামীন দিয়েছেন । অনেক মানুষ এই ধর্ম কে নিয়ে অনেক কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। আবার অনেক মানুষ এই ধর্ম কে মিথ্যা প্রমাণ করতে চেষ্টা করেছেন । যারাই মিথ্যা প্রমাণ করতে চেষ্টা করেছেন তারাই হেরে গিয়েছেন এই ধর্মেরর কাছে । ইসলাম ধর্মের কাছে তাদের ধর্মটাই ভুল প্রমাণিত হয়েছে । আর তখনই নিজের ধর্ম ছেড়ে ইসলাম ধর্মের ছায়াতলে এসে নিজের জীবন উতসর্গ করেছে ।

বছরের শুরুতেই আমেরিকার পাদ্রির ইসলাম গ্রহণ গোটা বিশ্বকে তোলপাড় করে দিয়েছে Islam is good and best religion 2023


মহান আল্লাহ রাব্বুল আলামিন নিজের ইচ্ছায় যাদের কে এই ধর্মের ছায়াতলে আসার সুযোগ দিয়েছেন শুধুমাত্র তারাই হেদায়েত পেয়েছে । তেমনি একজন মানুষ যিনি জীবনের মূল্যবান সময় গুলি কাটিয়েছেন খ্রিস্টান অবস্থায়। তিনি তার ভূল বুঝতে পেরে নিজের ভুলকে শুধরে নিয়েছেন । এখন তিনি বর্তমানে ইসলাম ধর্ম পালন করছেন। নিজের ধর্ম ছেড়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন এই রকম ব্যাক্তির সংখ্যা দিন দিন বেড়েই চলেছে । বিশ্বের প্রায় প্রতিটি দেশেই কিছু না কিছু লোক প্রতিদিনই নিজের ধর্ম ছেড়ে ইসলাম ধর্ম গ্রহণ করছে ।


নতুন বছর 2024সালের সেই ভাগ্যবান ব্যাক্তি টিকে মহান ব্যাক্তি বললেও ভুল হবে না । কারণ তিনি আমেরিকার বিশ্ব বিখ্যাত হার্বাড বিশ্ববিদ্যালয় থেকে বাইজেন্টাইন ক্যাথলজিকাল সন্ন্যাসী বিষয়ে পি এইচ ডি ডিগ্রী অর্জন করেছেন । সন্ন্যাসী বিষয়ে তিনি অগাধ জ্ঞান অর্জন করেছিলেন । তার হাতে হাত দিয়ে শুধু আফ্রিকা মহাদেশেই নয় বিশ্বের প্রতিটি জায়গায় অসংখ্য মানুষ খ্রিস্টান ধর্ম গ্রহণ করেছেন । তিনি মানুষ কে বুঝিয়ে খ্রিস্টান ধর্মে নিয়ে এসেছেন । কিন্তু তিনি আজ নিজের ভুল বুঝতে পেরে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন । তার এই ইসলাম গ্রহণ গোটা যোগাযোগ মাধ্যম কে তোলপাড় করে সাড়া ফেলে দিয়েছে ।

বছরের শুরুতেই আমেরিকার পাদ্রির ইসলাম গ্রহণ গোটা বিশ্বকে তোলপাড় করে দিয়েছে Islam is good and best religion 2023

সেই মহান ব্যক্তি টি হলেন হেলারিয়ান হেগি । তিনি একজন উঁচুমানের খ্রিস্টান ধর্মযাজক । ইসলাম ধর্ম গ্রহন করে তিনি তার মূল্যবান বক্তব্যে বলেন ঘরের ছেলে ঘরে ফিরে এসেছে। তিনি বলেন আমি একজন সৌভাগ্যবান,যে আল্লাহ আমাকে ভুল শুধরে ইসলাম ধর্মে জায়গা দিয়েছেন। আমি এখন বেশ খুশি ও আরামবোধ করছি ও নিজের যায়গায় ফিরে এসেছি । ইসলাম ধর্ম আর খ্রিস্টান ধর্মের দূরত্ব অনেক । যে ভাবে মানুষ ইসলাম ধর্ম গ্রহণের প্রতিযোগিতা করেছে শুরু হয়েছে তাতে মনে হয় আর বেশ কিছুদিনের মধ্যেই ইসলাম ধর্ম আমেরিকা তথা বিশ্বের বৃহত্তম ধর্ম হিসাবে খ্যাতি লাভ করবে। বিশেষজ্ঞরা মনে করছেন আগামি 2050 সের মধ্যেই ইসলাম ধর্ম পৃথীবির বৃহত্তম ধর্মের গণ্ডি পার করবে আসা করা যায়।

এর আগে অস্ট্রেলিয়ার এক ধর্ম যাজক ইসলাম ধর্ম গ্রহণ করে । এবার নতুন বছরের শুরুতেই হেলারিয়ান হেগির ইসলাম গ্রহণে এক বিশিষ্ট বুদ্ধিজীবী মহল শোক প্রকাশ করে বলেন যে ভাবে নামিদামি ব্যাক্তিরা ইসলাম ধর্ম গ্রহণ করছে তাতে অন্য ধর্ম গুলি ধীরে ধীরে বিলুপ্ত হয়ে যাবে । হেলারিয়ান হেগি অনেক আগে থেকেই ইসলাম ধর্মের প্রতি আসক্ত ছিলেন। তিনি অনেকে বই পুস্তক ও নবী করীম(সাঃ) জীবনী পড়ে ইসলাম ধর্মের সত্যতার প্রমাণ পাই । তিনি বলেন আল্লাহ তায়ালা প্রদত্ত কোরআন তার চোখ খুলে দেয় । তিনি আরো বলেন অন্য ধর্মের মানুষ কোরআন নিয়ে গবেষণা শুরু করলে বেশ কিছু দিনের মধ্যেই কোরআন ও ইসলাম ধর্মের সত্যতার প্রমাণ পাবে ও ইসলাম ধর্ম গ্রহণ করতে বাধ্য হবে ।

পরিশেষে

ইসলাম ধর্মের প্রতি মানুষের চাহিদা দিন দিন বেড়েই চলেছে । মানুষ যত ইসলাম ধর্মের প্রতি অত্যাচার বাড়াবে ততই মানুষ এই ধর্মের প্রতি আকৃষ্ট হবে ও ইসলাম গ্রহণ করবে । পৃথিবীতে এই ধর্মের প্রতি মানুষ যতটা অত্যাচার চালায় ,আমার মনে অন্য ধর্মের প্রতি মানুষ এতটা অত্যাচার চালায় না । আবার এই ধর্মই পৃথিবীর শ্রেষ্ঠ ধর্ম সৃষ্টিকর্তার মনোনীত ধর্ম ইসলাম । মানুষ যত অত্যাচার ই চালাক না কেন এ ধর্ম একদিন বিজয়ী লাভ করবেই ।

Read More>>>>>

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *