" crossorigin="anonymous"> 2023 আবার ও ডোমকল পৌরসভা এলাকায় পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবককের।Domkal is very beautiful and amazing place - Sukher Disha...,মুর্শিদাবাদ জেলার অন্তর্গত ডোমকল পৌরসভা এলাকার ডোমকল টু কুশাবাড়িয়া রোডেকুশাবাড়িয়া যাওয়ার পথে যুগিন্দা মান্নত মসজিদের আগে ঘটে গেল এক মর্মান্তিক পথ দূর্ঘটনা । এই মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হয় এক যুবকের ও আরো তিন চারজন গুরুতর আহত হয়েছেন।ঘটনাটি ঘটেছে 27 শে নভেম্বর 2023 সোমবার অর্থাৎ গতকাল সন্ধ্যা 7.30 ঘটিকায় । এই ঘটনা এদিক ওদিক প্রায়ই ঘটছে । তবু ও হুস ফিরছে না কারোর । তবে এই ঘটনায় 17-18 থেকে ৩০ বছরের যুবকরাই জড়িত ।এইসব ঘটনায় পুলিশ প্রশাসনের দায়িত্ব নেওয়া উচিত । থানা তরফ থেকে যদি এইসব তীব্র গতিতে গাড়ি চালানো বন্ধ করার মাইকিং বা প্রচার করা উচিত ছিল । তাহলে হয়তো কিছুটা দুর্ঘটনা থেকে বাঁচা যেত ।http://google.com

2023 আবার ও ডোমকল পৌরসভা এলাকায় পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবককের।Domkal is very beautiful and amazing place

মুর্শিদাবাদ জেলার অন্তর্গত ডোমকল পৌরসভা এলাকার ডোমকল টু কুশাবাড়িয়া রোডেকুশাবাড়িয়া যাওয়ার পথে যুগিন্দা মান্নত মসজিদের আগে ঘটে গেল এক মর্মান্তিক পথ দূর্ঘটনা । এই মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হয় এক যুবকের ও আরো তিন চারজন গুরুতর আহত হয়েছেন।ঘটনাটি ঘটেছে 27 শে নভেম্বর 2023 সোমবার অর্থাৎ গতকাল সন্ধ্যা 7.30 ঘটিকায় এই ঘটনা এদিক ওদিক প্রায়ই ঘটছে । তবু ও হুস ফিরছে না কারোর । তবে এই ঘটনায় 17-18 থেকে ৩০ বছরের যুবকরাই জড়িত ।এইসব ঘটনায় পুলিশ প্রশাসনের দায়িত্ব নেওয়া উচিত । থানা তরফ থেকে যদি এইসব তীব্র গতিতে গাড়ি চালানো বন্ধ করার মাইকিং বা প্রচার করা উচিত ছিল । তাহলে হয়তো কিছুটা দুর্ঘটনা থেকে বাঁচা যেত ।

2023 আবার ও ডোমকল পৌরসভা এলাকায় পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবককের।

পাশের রাস্তায় বসে থাকা গ্রামবাসীর মারফত জানা যায় ডোমকলের দিকে থেকে 5/6 জন বন্ধু 3টি মোটরসাইকেলে করে কুশাবাড়িয়ার উদ্দেশ্য আসছিল । তাদের গতি ছিল বেপরোয়া লাগাম ছাড়া । তারা এত গতিবেগে ছিল মনে হচ্ছিল রেসের প্রতিযোগিতায় নেমেছে ।

সেই প্রচন্ড গতিবেগে তারা একসাথে একটি রাস্তার বাক পার হচ্ছিলো। আর বাক হতে গিয়েই তারা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ও রাস্তার পাশে থাকা একটি ইটের খামালে ধাক্কা মারে । তারা এত জোরে ধাক্কা মারে যে সেই ধাক্কা মারার শব্দ এত বেশি হয় যে বেশ কিছু দূর থেকে লোকজন ছুটে আসে । তারা এসেই দেখে যে পাঁচ ছয়জন যুবক রাস্তার ধারে পড়ে আছে ।

2023 আবার ও ডোমকল পৌরসভা এলাকায় পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবককের।

তাদের মোটরসাইকেল গুলোর কোন চিহ্ন নেই ,ভেঙে দুমড়ে মুচড়ে গিয়েছে,ও সাজানো ইটের খামাল আর সাজানো নাই । পাঁচ জন যুবকের একজন মারা গিয়েছে সাথে সাথে । গ্রামবাসীর তৎপরতায় domkal থানায় ফোন করা হলে পুলিশ এসে তাদের কে নিয়ে যায় domkal মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে । জানা যায় তারা সবাই পাশের গ্রাম domkal পৌরসভার দক্ষিণ নগরের বাসিন্দা । তারা প্রায়ই ওই চার-পাঁচজন যুবক একসঙ্গে রেসের বেগে গাড়ি চালিয়ে এদিকে ঘোরাফেরা করে । এই ঘটনায় গ্রামের লোক কিছুটা দুঃখ প্রকাশ করলেও তারা বলেছে যে তাদের উচিত শিক্ষা হয়েছে । তাদের গতিবেগ দেখে প্রত্যক্ষদর্শীরা কিছুটা আঁচ করতে পেরেছিল যে তাদের এরকম দুর্ঘটনা । আর যেই ভাবা সেই কাজ ।

Mobile image

Read More>>>>>>>>

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *