" crossorigin="anonymous"> রাগের মাথায় স্বামীর গোপনাঙ্গ কেটে নিলেন স্ত্রী Pennies are important and extraordinary resources of human life 1 - Sukher Disha..., রাগের মাথায় স্বামীর গোপনাঙ্গ কেটে নিলেন স্ত্রী 2023

রাগের মাথায় স্বামীর গোপনাঙ্গ কেটে নিলেন স্ত্রী Pennies are important and extraordinary resources of human life 1

কলকাতার ঠাকুর পুকুর মহেশ তলায় রাস্তার ধারে ভোরের আলোই এক ব্যক্তিকে ছটপট করতে দেখে গ্রামবাসী । কাছে আসতেই দেখে তার সমস্ত শরীর রক্তে ভিজে গিয়েছে । কিন্তু কি কারণে তার শরীর রক্তে ভিজে গিয়েছে তা কিন্তু কেউ বুঝতে পারে না । সেই ব্যক্তির শরীর এর নিচের অংশ দিয়ে রক্ত বেরোচ্ছে লক্ষ্য করেন গ্রামবাসী রা ।

রাগের মাথায় স্বামীর গোপনাঙ্গ কেটে নিলেন স্ত্রী 2023

পরে জানা যায় সারারাত্রি সামি ইস্ত্রীর মধ্যে ঝামেলা চলতে থেকে । এবং তাদের মধ্যে মারামারি শুরু হয় । ভোরের দিকে তার স্ত্রী সেই ব্যক্তির গোপনাঙ্গ কেটে দেই। এই ঘটনায় ভোরের আলো ফুটতে না ফুটতে গোটা গ্রাম তোলপাড় হয়ে যায় ।

সমস্ত গ্রাম থেকে গ্রামবাসীরা ভিড় করে ওই ব্যক্তিকে দেখার জন্য । ইতিমধ্যেই সেই সংবাদ যাই যায় কাছের পুলিশ থানাতে । সেখান থেকে তড়িঘড়ি পুলিশ অফিসাররা এসে সেই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেন ।এবং ওই মহিলাকে গ্রেফতার করে তার বাড়িটিকে সিল করে দিয়ে তাকে ততক্ষণাত থানাতে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যান ।

by google image

ওই মহিলার কাছ থেকে জানা যায় সেই আহত ব্যক্তির নাম বাপি মোল্লা । এটি তার দ্বিতীয় স্বামী , ওই মহিলাটি একটি কারখানায় কাজ করতো এবং সেখানেই বাপির সঙ্গে তার পরিচয় হয় এবং তাদের পরিচয় শেষে প্রেমে পরিণত হয় । এবং ঐ মহিলা পরে ওই বাপির সঙ্গে পালিয়ে যায় তার প্রথম স্বামীকে ছেড়ে । দুজনে বিয়ে করে মহেশতলা একটি ভাড়া বাড়িতে থাকতো । গ্রামবাসীদের মাধ্যমে জানা গিয়েছে তাদের মধ্যে প্রায়ই ঝামেলা হতো । এই ঝামেলা শেষমেশ এই অপ্রীতিকর কাজের কারণ হয়ে ওঠে ।

রাগের মাথায় স্বামীর গোপনাঙ্গ কেটে নিলেন স্ত্রী 2023


কি কারনে যে তাদের মধ্যে প্রায়ই ঝামেলা হতো । তা গ্রামবাসীরা ঠিক করে কেউ বলতে পারেনি । কারণ স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলাতে গ্রামবাসীরা কেউ যাওয়ার সাহস দেখাইনি । গ্রামবাসীরা মনে করতো হয়তো অভাবের জন্য অথবা যৌন উত্তেজনার কারনে এ রকম হয়েছে । বেশিরভাগ গ্রামবাসী রায় বলেছে হয়তো যৌন উত্তেজনায় এর প্রধান কারণ । কারণ যদি অভাবের তাড়নায় হত তাহলে হয়তো তার হাত ভাঙতো, কিংবা পা ভাঙতো, কিংবা আঙ্গুল কেটে নিতো কিন্তু সে তা না করে একদম লিঙ্গ কেটে নিয়েছে । হয়তো যৌন উত্তেজনায় কমতি হয়েছে তাই এ কাজ করেছে ।

by google image


তবে ঐ মহিলা এ কাজ টি খুব মারাত্মক ভুল কাজ করেছে । সে অন্য কোন উপায়ে তার প্রতিশোধ নিতে পারত । এসব ভুল ঠিক করা যায় না । একটা হাত কাটলে হয়তো আর একটা হাত দিয়ে তার কাজ চালিয়ে দিতে পারতো । কিন্তু এমন একটা জিনিষ কেটেছে যে,তার অভাব অন্য অঙ্গ দিয়ে পূরণ করা যাবে না । এতে হয়তো ওই মহিলা কিছুদিন হাজত কাটার পর তার শাস্তি মুকুব হয়ে যাবে । কিন্তু ঐ বাপি মোল্লা তার মূল্যবান সম্পদ হারিয়ে ফেলেছে ।

এ দুনিয়াতে তার আর কিছুই রইল না । টাকা পয়সা ধন দৌলত এর চেয়ে ঐ সম্পদ টাই ছিল বাপি মোল্লার কাছে মূল্যবান সম্পদ । যদিও ওই স্ত্রী আবার বাপি মোল্লার কাছে ফিরে আসে তবুও সে বাপি মোল্লার কাছে থাকবে না এটা আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি। যেটার কারনে মানুষ বিয়ে করে সংসার গড়ে তোলে সেটাই সে হারিয়েছে। তাই তার এ সংসারে থাকা আর না থাকা দুটোও সমান ।

by google image


তাই আপনারাদের মধ্যে যত ঝামেলাই হোক না কেন কখনো এই কাজটি করবেন না । এতে মান সম্মান সব শেষ হয়ে যাবে , এবং তার সাথে সাথে দুনিয়াতে বেঁচে থাকার যে আনন্দ সেটাও শেষ হয়ে যাবে । আপনার অর্ধাঙ্গিনী আপনাকে ছেড়ে চলে যাবেন কিছুদিনের মধ্যে । আপনার বাড়িতে আসা তার ওই একটি কারণে । তাই সেটা যখন সে পাবে না তখন আর সেখানে সে থাকবে না, আপনি যত ধনী ব্যক্তি হোক না কেন , আর যতই সুপুরুষ হোক না কেন ।

তাই অতিরিক্ত রাগ হয়ে গেলে যদি দাঁড়ানো অবস্থায় থাকেন তাহলে বসে পড়বেন । আর যদি বসা অবস্থায় থাকেন তাহলে শুয়ে পড়বেন । আর যদিও তা না হয় তাহলে দুই এক ঘন্টার জন্য ওই স্থান ত্যাগ করে অন্যত্র চলে যাবেন । এই কাজগুলো করলে আপনার রাগ অনেকাংশ কমে যাবে, এটাই ইসলামের নিয়ম ।

by google image

তাই কাজ করার আগে ভেবে চিন্তে করবেন । রাগ অবস্থায় কোন কিছু সিদ্ধান্ত নিবেন না হুট করে । যখন শয়তান মাথায় ওঠে তখন মানুষের ঘাড়ে রাগ চাপে । আর সেই শয়তান কোন কান্ড ঘটিয়ে সে সেখান থেকে পরায়ন করে ।রাগ ও ঝামেলা থেকে সব সময় দূরে থাকবেন

Read More>>>>>

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *