" crossorigin="anonymous"> Dunky Vs Salaar ♥️♥️ Both movies are good and important 2023 - Sukher Disha...,

Dunky Vs Salaar ♥️♥️ Both movies are good and important 2023

সিনেমা দুটি এক দিনের ব্যবধানে রিলিজ হওয়া সত্বেও তাদের ইনকামের পরিমানে অনেক পার্থক্য।এটা হওয়ার কারন টা কি দেখা যাক ।

Dunky Vs Salaar ♥️♥️ Both movies are good and important 2023

আমাদের ভারতবর্ষে প্রতিবছরই কিছু না কিছু নতুন সিনেমা বাংলা ,হিন্দি,তামিল,তেলেগু, ইত্যাদি ভাষায় মুক্তি পাচ্ছে । তবে সব সিনেমা দর্শকদের মন জয় করতে পারে না । দর্শক দের মন জয় করতে না পারার কারণে সেই সব সিনেমা গুলির ইনকামের পরিমাণ কমে যায় । ও বাজারে সিনেমা গুলি ফ্লপ হয়ে যায় । দর্শকদের মন জয় করতে হলে চায় সিনেমার উপযুক্ত গল্প।কি ধরনের গল্প দর্শকের মন জয় করে সেই দিকে খেয়াল করে সিনেমা তৈরী করতে হবে । প্রডিউসার ও ডিরেক্টর দের অনেক ভূমিকা থাকে সিনেমা তৈরিতে । যে সিনেমাগুলিতে কমেডি একশন ও গল্পের সৌন্দর্য সব গুলোই টিক থাকে সেই সিনেমা গুলো দর্শকদের মন জয় করে ।

এখন দেখি Dunky সিনেমার বিস্তারিত

এ বছরের চলতি ডিসেম্বর মাসের 22 তারিখে ভারতীয় সুপার স্টার শাহরুখ খান অভিনীত একটি সিনেমা রিলিজ হয়। সিনেমার নাম দেওয়া হয় Dunky । কমেডি ও অ্যাকশনে ভরপুর একটা সিনেমা । দর্শকদের মন কাড়ার মত সিনেমা এটি । ভারতে হিন্দি,বাংলা তামিল তেলেগু চলচ্চিত্রের অনেক সুপারস্টার রয়েছে । তারমধ্যে মুম্বাইয়ের হিন্দি চলচ্চিত্রের শাহরুখ খান অন্যতম । তিনি তার জীবনে অনেক সিনেমায় অভিনয় করেছেন ।

তার বেশিরভাগ সিনেমায় সুপার-ডুপার হয়েছে।অনেক সিনেমা প্রচুর ইনকাম করেছে । তার মধ্যে আমার দেখা কয়েকটি সিনেমা যেমন দিলবালে দুলহানিয়া লে জায়েঙ্গে, কুচ কুচ হোতা হে, বাজিগর ইত্যাদি । তার অভিনয়ে দর্শকরা মুগ্ধ হয়ে যায় ।শাহরুখ খান এর বয়ষ প্রায় 60এর কাছাকাছি তবুও এখন পর্যন্ত যে ভাবে অভিনয় করে যাচ্ছেন তাতে এখন কার বর্তমান প্রজন্ম তার কাছে ছোট হয়ে যাওয়ার মতো ।

এই শাহরুখ খানের অভিনয়ের কাছে ভারতের অন্যসব সুপারস্টার এর অভিনয় হার মেনে যায় । তেমনি দর্শকদের হার মেনে যাওয়ার মতো সিনেমা এই Dunky । দর্শকদের চাহিদা দেখে ভারতে বেশ কয়েকটি ভাষায় এটিকে ডাবিং করা হয়েছে ।সিনেমাটি যে শুধু ভারতে রিলিজ হয়েছে তা নয় । এই সিনেমাটি লন্ডন, জেদ্দা,ব্রিটেন ও বিভিন্ন দেশে আন্তজার্তিক সিনেমা হিসাবে খ্যাতিলাভ করেছে ।

শাহরুখ খান বলিউডের কিং বা কিং খান নামে পরিচিত । তিনি বর্তমানে 100টির ও বেশি সিনেমাতে অভিনয় করেছেন । এত সিনেমা করে তিনি প্রায় 6000 হাজার কোটি টাকার মালিক হয়েছেন । এই কিং খানের একটু দর্শন নেওয়ার জন্য ভক্ত রা মুম্বাইয়ের মান্নাত প্রাসাদের সামনে রোদ গরম উপেক্ষা করে ঠায় দাড়িয়ে থাকে ।


এই সিনেমাটি পরিচালনা করেছেন খ্যাতনামা ডিরেক্টর রাজকুমার হিরানি । বাস্তবের সাথে তাল মিলিয়ে সিনেমা টির গল্প লিখেছেন অভিজাত যোশী ও কনিকা ধিলোন।
এই সিনেমাটি রিলিজ হওয়ার পর পরই প্রথম,দ্বিতীয় ও তৃতীয় দিনে যথাক্রমে 29,20,26 কোটি টাকা ইনকাম করে । এখন পর্যন্ত তার মোট ইনকামের পরিমাণ 80কোটি টাকা। এত টাকা ইনকামের এই সিনেমাটি দেখতে সিনেমা হলে দর্শকদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গিয়েছে । অনেক দর্শক রাত জেগেও এই সিনেমাটি দেখার জন্য অপেক্ষা করেছে।
এতো ইনকাম,সিনেমা হলে এতো দর্শকের ভিড় হওয়া সত্বেও দক্ষিণ ভারতের প্রভাষ এর সিনেমা SALAAR এর কাছে DUNKY একটু দুর্বল হয়ে গিয়েছে ।

এবার দেখি SALAAR সিনেমার বিস্তারিত

Dunky সিনেমার পরের দিন এই Salaar সিনেমাটি মুক্তি পায় । সিনেমাটি তে অভিনয় করেছেন দক্ষিণ ভারতের সুপারস্টার প্রভাষ । প্রভাষ এর সম্পূর্ণ নাম হলো Uppalapati Venkata Suryanarayana Prabhas Raju । ভক্তরা তাকে প্রভাষ নামেই বেশি চিনে । এই প্রভাস একদিকে কমেডিয়ান /রোমান্টিক ও অ্যাকশন হিরো বলা যায় । সে সব ধরনের সিনেমায় করে থাকে তবে বেশিরভাগ রোমান্টিক ও অ্যাকশন সিনেমায় অভিনয় করে থাকে ।

এর আগেও অনেক সিনেমায় সে অভিনয় করেছে । তার সব সিনেমাগুলি ভালো ইনকাম করেছে । প্রভাসের বাহুবলী সিনেমাটি সব ধরনের দর্শকের মন জয় করেছিলেন । এই সিনেমাটি প্রায় 1800 কোটি টাকা ইনকাম করেছিলো। তার পরে বেশ কিছুদিনের মধ্যে বাহুবলী 2 রিলিজ হয় । এই সিনেমাটি ও ব্যাপক হিট করেছিল । বাহুবলী ও বাহুবলী 2 দুটোর ইনকাম একই ছিল।

SALAAR সিনেমাটির পরিচালক KGF খ্যাত প্রশান্ত শীল । এই পরিচালক প্রশান্ত শীল যতগুলি সিনেমা করেছেন তার সবগুলোই দর্শকদের মন কেড়েছে। এই সিনেমাটি অনেকটা হলিউড সিনেমার অনুকরণ তৈরি করা করেছে ডিরেক্টর প্রশান্ত শীল। প্রশান্ত শীল একজন খ্যাতনামা ও অভিজ্ঞ ডিরেক্টর ।

তিনি জানেন কোন প্রেক্ষাপটে কোন মুভি তৈরি করলে দর্শকদের মন জয় যায় । আবার তিনি একজন এমন সুপারস্টারকে চয়েজ করেছেন এই মুভিটি করার জন্য যাকে দর্শকরা এক নামে সবাই চেনে এবং সবার পছন্দের । তাই তিনি এই সিনেমাটিকে হলিউড সিনেমার অনুকরণে তৈরি করেছেন । যাতে দর্শকরা হুমড়ি খেয়ে পড়ে এই সিনেমাটি দেখার জন্য ।

আর ঠিক তাই হয়েছে। এই মুভিটিতে কমেডিয়ান অ্যাকশন ও রোমান্টিকতা সব কিছুই রয়েছে । এই মুভিটি ঠিক যেন অলরাউন্ডার । সব ধরনের দর্শকদের জন্য পারফেক্ট এই মুভিটি।এই মুভিটি এমন ভাবে তৈরি করা হয়েছে যে মুভিটির প্রথম একটু দেখলে সমস্ত মুভিটি দেখার আগ্রহ বেড়ে যাবে এবং সমস্ত মুভিটি না দেখে নিজের জায়গা ছাড়তে পারবে না ।


এই মুভির গল্প টি হলো একটি শহরে বাস করতো দুই বন্ধু। সেই কল্পনার শহর খানসার এক বন্ধু দেবা এর চরিত্রে বাহুবলী ও বাহুবলী 2এর হিরো প্রভাস আর একবন্ধু বর্ধা এর চরিত্রে সুকুমারন অভিনয় করেছে । এই দুজনে একসময় পলমবন্ধু ছিল । কিন্তু তাদের মধ্যে এমন কি ঘটলো যে তারা একসময় চরম শক্রতে পরিনতি হলো । এই ঘটনাকে নিয়েই তৈরী হয়েছে মুভিটি।


DUNKY ও SALAAR মুভিটি একদিনের ব্যবধানে মুক্তি পাওয়ার পরেই এর ইনকাম ও দর্শকদের মন করার ক্ষেত্রে একটু পার্থক্য ছিল । Dunky মুভির গল্প টাও অনেক সুন্দর ছিল এবং অ্যাকশন, কমেডিয়ান,রোমান্টিকতা সব কিছুই ছিল কিন্তু তার পরেও কেন SALAAR এর ইনকাম ও দর্শকদের মন জয় করার ব্যাপার টা অনেক কম হয়ে গেলো এর কারন টি জানা যাবে দর্শকদের কাছ থেকে।


DUNKY মুভির ইনকাম আর SALAAR এর ইনকাম অনেক টা ব্যাবধান । DUNKY মুভির গল্প,হিরো,ও হিরোইনকে দর্শকরা সে ভাবে হয়তো গ্রহণ করেনি ।
এখন মানুষ কমেডিয়ান বেশি পছন্দ করে না । DUNKY মুভিতে কমেডিয়ান একটু বেশি থাকায় হয়তো দর্শকদের মন জয় করাতে একটু বাধা হয়ে দাড়িয়েছে ।

আবার হয়তো DUNKY মুভির গল্প টা দর্শকদের মনে কাটা দিতে পারেনি ।

পরিশেষে

তবে যায় হোক DUNKY ও SALAAR মুভি দুটি একদিনের ব্যবধানে মুক্তি পেলেও SALAAR মুভি টাই সুপারহিট ও দর্শকদের গ্রহন যোগ্য মুভি । যে সব দর্শক রা এখনো এ মুভি দুটি দেখেন নি তারা আর দেরি না করে আজই মুভি দুটি দেখে নিন। নতুন মুভির প্রথমে দেখার মজাই আলাদা । তাই আর দেরি নয় আজই দেখুন ।

Read More>>>>>>

Good and wonderful news to live healthy throughout life 1 মরণ ক্যান্সার থেকে বাঁচতে এই অভ্যাস গুলি ত্যাগ করুন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *