" crossorigin="anonymous"> সমস্ত রোগের ঔষধ এখন আমাদের মুর্শিদাবাদ জেলার মোমিনপুর গ্রামে Mominpur is good and great address 2023 - Sukher Disha...,

সমস্ত রোগের ঔষধ এখন আমাদের মুর্শিদাবাদ জেলার মোমিনপুর গ্রামে Mominpur is good and great address 2023

মুর্শিদাবাদ জেলার ডোমকল থানার মমিনপুর গ্রামে মানষের ভিড়ে ঠাসাঠাসি। মানুষ রোগ ভালো করার জন্য কত জায়গায় না যায় । কেউ যায় কলকাতায়, কেউ যায় বোম্বেতে, আবার কেউ যায় ব্যাঙ্গালোর বা ভেলোর । কিন্তু কেউ জানে না সেখানে গেলে রোগ ভালো হবে কিনা তবুও মানুষ আশায় ছুটে বেড়াই । তার জন্য খরচ করে প্রচুর টাকা যেটা হিসাবের বাইরে । মানুষ মরণ রোগের কবলে পড়লে তখন আর টাকা হিসাব রাখে না, যত টাকায় খরচ হোক না কেন রোগ ভালো করতেই হবে ।

সমস্ত রোগের ঔষধ এখন আমাদের মুর্শিদাবাদ জেলার মোমিনপুর গ্রামে Mominpur is good and great address 2023


কারন এই সুন্দর পৃথিবী কেউ ছাড়তে চাইনা সবাই চাই এই দুনিয়াতে সারাজীবন থাকতে । সবাই জানে এ দুনিয়াতে তার সময় বাধা আছে,তবুও মানুষ ছুটে বেড়ায় তার রোগ ভালো করার জন্য

by google image

এতদিন তো মানুষ রোগ সরানোর জন্য যেত শহরে বা নগরে বা দেশের বিভিন্ন জায়গায় অথবা বিদেশে অস্ট্রেলিয়া বা কানাডা বা ইংল্যান্ড,কিন্তু কখনো কি শুনেছেন যে মানুষ রোগ ভালো করার জন্য আসে প্রত্যন্ত গ্রামে । হ্যাঁ এটাই সত্যি দূর দূরান্ত থেকে শহরে বিভিন্ন প্রান্ত থেকে আসছে মানুষ আমাদের মমিনপুর গ্রামে রোগ ভালো করার জন্য।

by google image

রাত্রি 2থেকে ঘুম থেকে উঠে লাইন – এ দাড়ানোর পর অনেক কষ্টে কোনো রকম ঔষধের জায়গায় পৌছানো এতে অনেক কষ্ট সহ্য করতে হয় । তবুও কোন সমস্যা নেয় এই ঔষধ যে নিতেই হবে যদি ভালো হয়ে যায় সেই আশায়।আমি গ্রামের দু একজনকে জিজ্ঞাসা করলাম তারা বলল এটা মূলত ক্যান্সারের ঔষধ। তবে দূর দূরান্ত থেকে মানুষ বিভিন্ন রোগের ঔষধ নিতে চলে আসছে । যদি রোগ ভালো হয় সেই আশায়।ঔষধ হিসাবে দিচ্ছে নিমের কচি পাতা আর সাথে টাটা লবন।পর পর তিন দিন খেতে হবে। মানুষ তাই কোন কিছু মনে না করেই খেয়ে নিচ্ছে।

by google image

Read More>>>>>>

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *